UjGnoObH1Cyu

বিডি নীয়ালা নিউজ(৪ই মার্চ১৬)-বিনোদন ডেস্কঃ টালিগঞ্জের হাটথ্রর্ব নায়ক জিৎ ঢালিউডের অ্যাকশন হিরো প্রয়াত মান্নার ভীষণ ভক্ত। মান্নার প্রতিটি সিনেমা দেখেন এ নায়ক। যদিও এমন ঘটনা বাস্তবের না, সিনেমার। আগামীতে সিনেমায় এই রকম একটি চরিত্রে দেখা যাবে সুপারহিট নায়ক জিৎকে।

জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনার নতুন প্রজেক্ট ‘বাদশা’ সিনেমায় মান্নার ভক্ত থাকবেন জিৎ। গল্পটি সাজানো হয়েছে, পশ্চিমবঙ্গের ছোটে-খাটো হিরোদের নিয়ে ঢাকাই চলচ্চিত্রের পরিচালকদের ভীষণ আগ্রহ কিন্তু বাংলাদেশের সুপারহিট তারকাদের নিয়ে ওখানকার দর্শক বা মিডিয়াতে তেমন কোনো আগ্রহ নেই। তবে সবকিছুই ছাপিয়ে সুপারহিট নায়ক জিৎ মান্নার অভিনীত সব সিনেমায় দেখছেন। এবং মনে মনে মান্নার মতো নায়ক হওয়ার চেষ্টা করছেন।

বৃহস্পতিবার জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনার নতুন প্রজেক্ট ‘বাদশা’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছে। অবশ্য মহরতে ছিলেন না জিৎ ও এ ছবির নায়িকা নুসরাত ফারিয়া। টঙ্গীর আনারকলি সিনেমা হলের সামনে ছবির মহরত অনুষ্ঠিত হয়।

1fERJ3zcl0kL

তবে ‘বাদশা’র শুটিংয়ে অংশ নেওয়ার জন্য ঢাকায় আসার কথা রয়েছে জিতের। জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজ প্রযোজিত ছবিটিতে আরও আছেন ফেরদৌস, রেবেকা, নাদের চৌধুরী, রাজোতাভ দত্ত প্রমুখ।

#চ্যানেল আই

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে