Khun-image_2-300x193

বিডি নীয়ালা নিউজ(১৫ই মার্চ১৬)-হবিগঞ্জ প্রতিবেদনঃ  হবিগঞ্জের মাধবপুরে প্রেমিক আশিক খুনের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে প্রেমিকা রিমা আক্তার (২০) কে গ্রেফতার করেছে পুলিশ।

সে উপজেলার বাঘাসুরা গ্রামের রফিক মিয়ার কন্যা।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মমিনুল ইসলাম জানান, রিমার সাথে পূর্ব থেকে হবিগঞ্জ সদর উপজেলার জালালাবাদ গ্রামের জনি নামের এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল।পরবর্তীতে রিমা আশিকের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে।গত শনিবার আশিক তার প্রেমিকা রিমার সাথে দেখা করতে বাঘাসুরা গ্রামে আসে। এ সময় উভয় প্রেমিকই রিমাকে প্রেমিকা দাবি করে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে।এক পর্যায়ে জনি ক্ষিপ্ত হয়ে আশিককে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। জনির ছুরিকাঘাতে রিমা আক্তারও আহত হয়। আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে হবিগঞ্জ সদর হাসপাতালে এবং পরে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। রবিবার রাত থেকে রিমা পুলিশ প্রহরায় হাসপাতালে চিকিৎসাধীন আছে। সুস্থ হলে রিমাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

রবিবার দুপুরে আশিকের পিতা অহিদ মিয়া বাদি হয়ে মাধবপুর থানায় হত্যা মামলা দায়ের করেন এবং ওই দিন রাতেই লাশ গ্রহণ করে কুমিল্লার গ্রামের বাড়িতে নিয়ে দাফন করা হয়।

প্রসঙ্গত, শনিবার রাতে হবিগঞ্জের মাধবপুর উপজেলার বাঘাসুরা গ্রামে ত্রিভূজ প্রেমের ঘটনায় আশিক নামে এক যুবক খুন হয়। সে কুমিল্লার বুরিচং উপজেলার রাজাপুর গ্রামের অহিদ মিয়ার ছেলে। এসময় আশিককে বাঁচাতে প্রেমিকা রিমা এগিয়ে এলে দুর্বৃত্তরা তাকেও আহত করে পালিয়ে যায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে