সাম্প্রতিক সংবাদ

বিএনপি নির্বাচনের আগেই হেরে যায় : ওবায়দুল কাদের

Obaidul

বিডি নীয়ালা নিউজ(১৮ই ফেব্রুয়ারী১৬)-গাজীপুর প্রতিনিধিঃ  বৃহস্পতিবার সকালে গাজীপুরের সালনায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ফুটওভার ব্রিজ উদ্বোধন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল বলেছেন,’বিএনপি এখন নালিশ নির্ভর রাজনৈতিক দলে পরিণত হয়েছে বলে মন্তব্য করে , ‘বিএনপি নির্বাচনে অংশগ্রহণের আগেই হেরে যায়, এটা তাদের সমস্যা ‘

মন্ত্রী বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্বাচন নিয়ে অভিযোগ প্রসঙ্গে বলেন, ‘নির্বাচনে আমরা যদি দখলের প্রকল্প চালু করি, ফলাফল যদি ছিনতাই করি তবে আপনার ভাই ঠাকুরগাঁও পৌর নির্বাচনে মেয়র হয় কীভাবে?

মন্ত্রী আরো বলেন, ‘জয়দেবপুর- বিমানবন্দর পর্যন্ত বিআরটিএ প্রজেক্ট আগামী এপ্রিল মাসেই উদ্বোধন করা হবে। আর বিআরটিএ, মেট্টোরেল, এলিভেটেড এক্সপ্রেস যখন আলোর মুখ দেখবে তখন সারাদেশের সড়ক যোগাযোগ ব্যবস্থায় বৈপ্লবিক পরিবর্তন হবে।’

উল্লেখ্য, সেনাবাহিনীর তত্বাবধায়নে নির্মিত জয়দেবপুর চৌরাস্তা থেকে নয়নপুর পর্যন্ত ৪ লেনের ৩০ দশমিক ২৫ কিলোমিটার মহাসড়কে একটি ফুটওভার ব্রিজ ও একটি ফ্লাইওভার নির্মাণ করা হয়েছে। মহাসড়কটি আগামী মে মাসে প্রধানমন্ত্রী উদ্বোধন করার কথা রয়েছে।

অনুষ্ঠানে মন্ত্রীর সাথে জেলা প্রশাসক এসএম আলম, সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরনসহ সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com