সাম্প্রতিক সংবাদ

বান্দরবানে ঝড়ে শতাধিক ঘর বিধ্বস্ত, নিহত ১


ডেস্ক রিপোর্টঃ বান্দরবানে বজ্রপাতে একই পরিবারের ১ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। এছাড়া ঝড়ে শতাধিক বাড়িঘর বিধ্বস্ত হয়েছে। বিপর্যস্ত হয়ে পড়েছে বিদ্যুৎ সরবরাহ। আজ সোমবার সকালে জেলা শহর ও পার্শ্ববর্তী এলাকার ওপর দিয়ে এই ঝড় বয়ে যায়।

জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের তদন্ত কেন্দ্র সংলগ্ন দক্ষিণ বাইশারী গ্রামে বজ্রপাতে আলী আকবরের পরিবারের পুত্রবধূ জান্নাত আরা (২৩) মারা যান। এ সময় আহত হন আলী আকবরের ন্ত্রী মরিয়ম বেগম (৫০), ছেলে এরশাদ উল্লাহ্ (৩০) ও অপর পুত্রবধূ আসমা বেগম (২২)।বাইশারী তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা একে এম হাবিবুল ইসলাম জানান, সকাল ৯টার দিকে ঘরের চালের ওপর টিনের কাজ করছিল আলী আকবরের ছেলে এরশাদ উল্লাহ। এ সময় ঘরের বাইরে উঠানে কাজ করছিলেন অন্যরা। হঠাৎ বজ্রপাত শুরু হলে তারা আক্রান্ত হন।
আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী কক্সবাজারের চকরিয়া উপজেলার ঈদগাহ বেসরকারি হাসপাতালে নেওয়ার সময় জান্নাত আরা মারা যান। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে প্রচণ্ড ঝড় ও বৃষ্টিতে জেলার বাঘমারা, রাজবিলা, রোয়াংছড়ি, লামাসহ বিভিন্ন এলাকায় শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে। সকাল থেকে জেলা শহর ও রুমা, রোয়াংছড়ি ও থানছি উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। সঞ্চালন লাইনের ওপর গাছ পালা ভেঙ্গে পড়ায় বিদ্যুতের তার বিভিন্ন জায়গায় ছিড়ে গেছে। এছাড়া জেলার কয়েকটি স্থানে হালকা শিলাবৃষ্টিও হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

B/P/N.

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com