সাম্প্রতিক সংবাদ

বসুন্ধরায় আগুন: ১৯ উদ্ধার, গুরুতর আহত ১

Bashundhara1471758851

বিডি নীয়ালা নিউজ(২১ই  আগস্ট ২০১৬ইং)-ডেস্ক রিপোর্টঃ বসুন্ধরা শপিং কমপ্লেক্সে অগ্নিকাণ্ডের ঘটনায় তিন নারীসহ মোট ১৯ জনকে উদ্ধার করা হয়েছে। এছাড়া একজন গুরুতর আহত হয়েছে বলে বসুন্ধারা গ্রুপের হেড অব মার্কেটিং জসিম উদ্দীন জানিয়েছেন।

বোববার বিকেল পৌনে ৫টায় তিনি বলেন, দুই দফায় তিন নারীসহ ১৯ জনকে উদ্ধার করেছি আমরা। এদের মধ্যে একজন আহত হয়েছেন। এরা সবাই বসুন্ধরা গ্রুপের কর্মী।

জসিম উদ্দীন বলেন, আগামী দুই থেকে তিন ঘণ্টার মধ্যে মার্কেটের আগুন নিয়ন্ত্রণে আসবে বলে আমরা ধারণা করছি। রাতের মধ্যেই মার্কেট পরিষ্কার করে আগামীকাল বা পরশু থেকে ফের কার্যক্রম শুরু করার চেষ্টা করব আমরা।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ফায়ার সার্ভিসের পরামর্শ ও আগের ঘটনাগুলো থেকে শিক্ষা নিয়ে আমরা সব ধরনের প্রস্তুতি নিয়েছিলাম। তবে ছোটখাটো অগ্নিকাণ্ড দেশ-বিদেশের বিভিন্ন শপিংমলে ঘটেই।

তিনি আরো বলেন, আপনারা দেখেছেন, আগ্নিকাণ্ডের শুরু থেকে আমাদের কর্মীরাই তা নিয়ন্ত্রণে আনতে কাজ করে যাচ্ছেন। পরে ফায়ার সার্ভিস এসে আমাদের সহযোগিতা করে।

এদিকে মার্কেটের ৯তলা থেকে বসুন্ধরা গ্রুপের এসি মেকানিক্যাল ইউনিটের কর্মী মামুন মুন্সি (৩৫) নামের একজনকে গুরুতর আহত আবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিস। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

 

 

 

bdlive24

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com