সাম্প্রতিক সংবাদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঙালি জাতির প্রদীপ

talk-syed-ashraful

ডেস্ক রিপোর্টঃ  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন শুধু দলের নয়, তিনি সমগ্র বাঙালি জাতির প্রদীপ। তাকে ভালোবাসা ছাড়া আমাদের কিছু দেওয়ার নেই।
আজ মঙ্গলবার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের এক যৌথ সভা শেষে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
জাতিসংঘের সাধারণ অধিবেশনে অংশগ্রহণ শেষে আগামী ২৬ সেপ্টেম্বর দেশে ফিরলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত গণসংবর্ধনা দেওয়া হবে। এই গণসংবর্ধনা সফল করতে এ যৌথ সভার আয়োজন করা হয়।
সভায় আওয়ামী লীগের সাথে সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের অন্তর্গত থানা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা অংশ গ্রহণ করেন।
সৈয়দ আশরাফ বলেন, দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রধানমন্ত্রী দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তাকে শুধু ধন্যবাদ দেওয়ার জন্য আমরা গণঅভ্যর্থনা দেব।
সংবর্ধনার প্রস্তুতি সম্পর্কে তিনি বলেন, শেখ হাসিনা এখন শুধু আওয়মী লীগের নয়, বঙ্গালী জাতির প্রদীপ। তাই তাকে অভ্যর্থনা জানানোর জন্য আমরা ব্যাপকভাবে প্রস্তুতি নিচ্ছি। আশাকরি বিপুল সংখ্যক লোক সমাগম করতে পারব।

 

 

B/S/S/N

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com