সাম্প্রতিক সংবাদ

প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে মিছিল করবে জবি শিক্ষার্থীরা

jnu dhaka
বিডি নীয়ালা নিউজ(১৮ই  আগস্ট ২০১৬ইং)এম এম মুজাহিদ উদ্দীন, ঢাকা দক্ষিন প্রতিনিধি:  বৃহস্পতিবার সকাল থেকে ক্লাস পরীক্ষা বন্ধ রেখে পূর্ব ঘোষিত ছাত্র ধর্মঘট পালনের পর বেলা ১টার দিকে আন্দোলনরত শিক্ষার্থীদের পক্ষে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শাহেদ ইসলাম বাদল এই কর্মসূচীর ঘোষনা করেন।
তিনি সাংবাদিকদের বলেন,”দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন চালিয়ে যাব।আগামী রোববার ও আমরা ধর্মঘট ট্লন করব।হলের বিষয়ে রোববার ও সরকার বা প্রশাসনের কাছ থেকে কোনো আশ্বাস না পেলে সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে মিছিল করার ঘোষণা দেন।
এর আগে বৃহস্পতিবার সকাল থেকে ক্লাস পরীক্ষা বর্জন করে প্রধান ফটকে তালা ঝুলিয়ে বিশ্ববিদ্যালয়েরর সামনের রাস্তায় অবস্থান নেয় সহস্রাধিক শিক্ষার্থী।বৃষ্টি উপেক্ষা করে তারা বাহাদুর শাহ পার্ক ও আদালত এলাকার রাস্তা দখল করে বিক্ষোভ চালিয়ে যান।এর ফলে বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাবায় যান চলাচল বন্ধ হয়ে যায় এবং পুরান ঢাকায় যানজটের সৃষ্টি হয়। বিশ্ববিদ্যালয়েরর প্রক্টর নূর মোহাম্মাদ বিডি নীয়ালা নিউজকে বলেন-” আমরা চাই শিক্ষার্থীরা শান্তিপূর্ণ ভাবে আন্দোলন করুক,ক্লাস পরীক্ষা ও চলুক, কিন্তু তারা তা মানছেনা।
আন্দোলনকারী শিক্ষার্থীরা বলেন-“আমরা অনেক সহ্য করেছি এবার হলের সুস্পষ্ট ঘোষণা না দেয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাব
Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com