2016-02-27 18.23.16

বিডি নীয়ালা নিউজ(২৭ই ফেব্রুয়ারি১৬)-আসাদুজ্জামান সুজন (নীলফামারী প্রতিনিধি):  পঞ্চগড়ের দেবীগঞ্জ করোতোয়া ব্রীজ সংলগ্ন শ্রীশ্রী সন্তুু গৌড়ীয় মঠের অধ্যক্ষ ও মন্দিরের পুরোহিত যোগেশ্বর রায়ের হত্যাকারীদের ফাঁসির দাবীতে নীলফামারীর ডোমারে মানব বন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ হিন্দু বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদ এবং বাংলাদেশ পুজা উদ্যাপন পরিষদ ডোমার উপজেলা শাখার আয়োজনে শনিবার সকাল ১১টায় ডোমার বাজার রেল ঘুন্টির মোড়ে ঘন্টাব্যাপী মানব বন্ধন করে। বাংলাদেশ হিন্দু বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা সভাপতি বাবু গোরাচাদঁ অধিকারীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি খায়রুল আলম বাবুল, সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ, উপজেলা বিএনপির সাবেক সভাপতি মোসাব্বের হোসেন মানু, পুজা উৎযাপন পরিষদের উপজেলা সভাপতি রামনিওয়াস আগরওয়ালা, সাধারণ সম্পাদক উজ্জল কাঞ্জিলাল, হিন্দু বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের উপজেলা সভাপতি নিখিল চন্দ্র সাহা, সাংগঠনিক সম্পাদক প্রানকিশোর রায় প্রমুখ।

বক্তারা অবিলম্বে হত্যাকারীদের দ্রুত বিচার ও ফাঁসির দাবী করেন।
উল্লেখ্য,গত ২১ ফেব্রুয়ারী সকালে পঞ্চগড়ের দেবীগঞ্জ করোতোয়া ব্রীজ সংলগ্ন শ্রীশ্রী সন্তুু গৌড়ীয় মঠের অধ্যক্ষ ও পুরোহিত যোগেশ্বর রায়কে গলাকেটে হত্যা ও তার সহযোগী গোপাল দাসকে গুলি করে দূর্বৃত্তরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে