সাম্প্রতিক সংবাদ

পাকিস্তানকে হারিয়ে সেমিতে নিউজিল্যান্ড

PAK_VS_NZ_13_BG_938555148

বিডি নীয়ালা নিউজ(২২ই মার্চ১৬)-স্পোর্টস ডেস্কঃ নিউজিল্যান্ডের বিপক্ষে বিশাল রানের তাড়া করতে গিয়ে শেষ পর্যন্ত ব্যর্থ হলো পাকিস্তান। মঙ্গলবার কিউদের কাছে ২২ রানে হেরেছে তারা। পাকিস্তানের বিপক্ষে এই জয়ের ফলে সেমিফাইনালের টিকিটও নিশ্চিত করেছে কেন উইলিয়ামসনের দল।

মঙ্গলবার মোহালির বিন্দ্রা স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন নিউজিল্যান্ড অধিনায়ক উইলিয়ামসন। প্রথম দশ ওভারে দুই উইকেটে ৮১ আর শেষ দশ ওভারে তিন উইকেটে ৯৯ রান করে ‍ব্ল্যাক ক্যাপসরা।

উদ্বোধনী জুটিতে পাওয়ার প্লে’র ছয় ওভারে ৫৫ রান তোলেন গাপটিল ও অধিনায়ক কেন উইলিয়ামসন। অষ্টম ওভারের মাথায় উইলিয়ামসনকে (১৭) ফিরিয়ে কিউইদের প্রথম উইকেটের পতন ঘটান মোহাম্মদ ইরফান।

পরের ওভারেই কলিন মুনরোকে (৭) শারজিল খানের ক্যাচে পরিণত করেন শহীদ আফ্রিদি। তবে অপর প্রান্ত আগলে রেখে রানের চাকা সচল রাখেন গাপটিল। ১৫তম ওভারের মাথায় মোহাম্মদ সামির বলে বোল্ড হওয়ার আগে তাঁর ব্যাট থেকে আসে ৪৮ বলে ৮০ রানের ‘বিস্ফোরক’ ইনিংস। তাতে ছিল ১০টি চার ও ৩টি ছক্কার মার।

লুক রনকিকে (১১) সঙ্গে নিয়ে পঞ্চম উইকেট জুটিতে ৩২ রান যোগ করেন রস টেইলর। ২৩ বলে ৩৬ রান করে অপরাজিত থাকেন টেইলর। তার আগে ১৪ বলে ২১ রান করে আউট হন কোরি অ্যান্ডারসন। নির্ধারিত ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৮০ রানের চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করায় ব্ল্যাক ক্যাপসরা।

পাকিস্তানের হয়ে দু’টি করে উইকেট নেন সামি ও আফ্রিদি। ইরফান একটি উইকেট লাভ করেন।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com