সাম্প্রতিক সংবাদ

পাকিস্তানকে ছাড়াই টি-২০ বিশ্বকাপ?

Pakistan-Cricket-Team-ICC

বিডি নীয়ালা নিউজ(৮ই মার্চ১৬)-স্পোর্টস ডেস্কঃ পাকিস্তানের বিশ্বকাপ সফর নিয়ে অনিশ্চয়তার মেঘ কাটল না তাদের ভারতে পৌঁছানোর দুই দিন আগেও।

শাহিদ আফ্রিদিদের ভারতে আসার কথা বুধবার রাতে। কলকাতাতেই প্রথম পা রাখার কথা তাদের। তার আগে সোমবার বিকেলে ওয়াঘা সীমান্ত পেরিয়ে আটারি হয়ে ধর্মশালায় পা রাখেন দুই পাকিস্তানি প্রতিনিধি। তাদের দলের জন্য নিরাপত্তা ব্যবস্থা কতটা কড়া, তা খতিয়ে দেখতে এ দিন চলে এলেন পাকিস্তানের গোয়েন্দা বিভাগের কর্মকর্তা উসমান আনোয়ার ও পাক বোর্ডের কর্মকর্তা আজম খান।

দিল্লি থেকে পাকিস্তানি হাই কমিশনের এক কর্মকর্তাও এদের সাথে যোগ দেন বলে খবর। তাদের রিপোর্টের উপরই নির্ভর করছে পাকিস্তান ক্রিকেট দলের ভারতে আসা বা না আসা। হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী বীরভদ্র সিংহ এই প্রতিনিধি দলকেও জানিয়ে দিয়েছেন, তারা পাকিস্তান দলকে যথেষ্ট নিরাপত্তা দিতে পারবেন না।

মঙ্গলবার পাকিস্তানের এই দুই প্রতিনিধি দিল্লিতে যাচ্ছেন। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক বৈঠকে তারা থাকবেন। তারপরই তারা পাকিস্তান সরকারকে তাদের রিপোর্ট দেবেন। তবে সোমবার পাকিস্তানের স্বরাষ্ট্র মন্ত্রী চৌধুরি নিসার আলী খান ঘোষণা দেন যে, নিরপত্তা নিশ্চিত না করলে পাকিস্তান তাদের দলকে এই টুর্নামেন্টে পাঠাবে না।

তিনি বলেন, ‘আমরা ওই হুমকিগুলো খুব গুরুত্ব সহকারে নিয়েছি এবং আমরা কোনোভাবেই আমাদের খেলোয়াড়দের জীবন নিয়ে ঝুঁকি নিতে চাই না।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com