মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি: স্বপ্নের পদ্মা সেতুকে ঘিরে দেশজুড়ে জল্পনা-কল্পনার শেষ নেই। সেতুটিকে দেখার জন্য ভিড় জমেছে চারপাশে, এমনকি নৌকায় চেপে নদীতেও তৈরি হলো জট! ২৫ জুন সবার জন্য খুলে যাচ্ছে দেশের সবচেয়ে বড় এই সেতু। আর সেটিকে ঘিরে চলছে নানা আয়োজন। সেতুটিতে ওঠার জন্য আমজনতার আগ্রহের কোনও কমতি নেই। এমনকি সরকারের পক্ষ থেকেও উদ্বোধনের দিন পায়ে হেঁটে সেতু পারাপারের পরিকল্পনা রয়েছে।এই আনন্দঘন সময়ে তারকাদের নিয়ে একটি অন্যরকম আয়োজন । আজ থাকছে তার প্রথম পর্ব ।আর এই পর্বে কথা হয়েছে চলচ্চিত্র নায়িকা শাহনূর এর সঙ্গে।

চলচ্চিত্র নায়িকা শাহনূর বলেন, পদ্মা সেতু আমাদের বাংলাদেশের গর্ব। বাংলাদেশের গৌরবের প্রতীক হচ্ছে পদ্মা সেতু। আমি তো ভীষণ এক্সাইটেড। কারণ, আমাদের বাড়ি নড়াইল, ঢাকা থেকে মাত্র আড়াই ঘণ্টা লাগবে আমাদের বাড়িতে যেতে। সেতু চালু হওয়ার পরেরদিনই আমি নড়াইল যাব ইনশাল্লাহ। সবার কাছে অনুরোধ থাকবে এই সেতুটি যেন সবসময় সুন্দর এবং পরিষ্কার পরিচ্ছন্ন থাকে। সেতুটি রক্ষণাবেক্ষণের দায়িত্ব কিন্তু আমাদের, বাংলাদেশের সব নাগরিকের।

তিনি আরও বলেন, আমরা যানবাহনে যখনই আসা-যাওয়া করবো সেতুর উপরে কোন ময়লা-আবর্জনা ফেলবো না। এই পদ্মা সেতু দেখার জন্য অনেক টুরিস্ট আমাদের দেশে আসবে এবং সেখান থেকে বাংলাদেশ প্রচুর বৈদেশিক মুদ্রা অর্জন করবে। পদ্মা সেতু নির্মাণ করে মানুষের জীবনযাত্রার মান সহজ করে দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তার কাছে আমরা কৃতজ্ঞ। আল্লাহ তাকে সুস্থ সুন্দর এবং দীর্ঘায়ু করুন। তিনি সুস্থ থাকলে এরকম হাজারো সেতু নির্মাণ হবে এই বাংলাদেশের মাটিতে। ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে