Obaidul-Kader-300x200

বিডি নীয়ালা নিউজ(১৩ই ফেব্রুয়ারী ১৬)-মুন্সিগঞ্জ প্রতিবেদকঃ পদ্মা সেতুর কাজে আর কোনো বাধা নেই। আগামীকাল থেকে সেতুর পঞ্চম পাইলিংয়ের কাজ শুরু হবে। ইতোমধ্যে ৪টি পাইলিংয়ের কাজ শেষ হয়েছে । এই পর্যন্ত পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের ৩০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়েদুল কাদের ।

শনিবার বেলা ১২টার দিকে পদ্মা সেতু প্রকল্পে মুন্সীগঞ্জের শ্রীনগরের দোগাছি এলাকায় সার্ভিস এরিয়ার সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় কালে এ কথা বলেন তিনি।  এ সময় মন্ত্রী আরও বলেন, পদ্মা সেতু প্রকল্পে সাড়ে ২৮ হাজার কোটি টাকা খরচ হবে। সেতু নির্মাণ কাজ শেষ হলে ১ বছরের মাথায় অন্তত ৩৪ হাজার কোটি টাকা আর্থিকভাবে আয় হবে। জিডিপির দেড় শতাংশ প্রবৃদ্ধি হবে।

তিনি বলেন,  সেতু নির্মাণ কাজের পাশাপাশি নদীর দুই প্রান্তে মাওয়া থেকে পোস্তগোলা, জাজিরা থেকে ভাঙ্গা সড়ক যোগাযোগ ব্যবস্থা ৪ লেনে উন্নীত করার জন্য সেনাবাহিনীকে দায়িত্ব দেওয়া হয়েছে। কিছুদিনের মধ্যেই সেনাবাহিনী এ কাজ শুরু করবে। এসময় উপস্থিত ছিলেন প্রজেক্ট ম্যানেজার কর্নেল যোবায়ের সারোয়ার, সেতু বিভাগের নির্বাহী প্রকৌশলী তোফাজ্জাল হোসেন, সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী তারেক ইকবাল, মোনেম লিমিটেডের পরিচালক আবিদ হাবিব প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে