সাম্প্রতিক সংবাদ

নীলফামারী ইউপি নির্বাচনের ফলাফলঃ আ.লীগ-৩, আ.লীগ বিদ্রোহী-১, স্বতন্ত্র-১

UP-Election20151013143601

বিডি নীয়ালা নিউজ(১ই এপ্রিল১৬)-নীলফামারী প্রতিনিধি: দ্বিতীয় দফায় নীলফামারী সদরের পাঁচ ইউনিয়ন পরিষদে বৃহস্পতিবার অনুষ্ঠিত নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৩ জন, আওয়ামী লীগের বিদ্রোহী ১ জন ও স্বতন্ত্র ১ জন বিজয়ী হয়েছেন। নির্বাচন শেষে বৃহস্পতিবার রাত ১১টার দিকে স্ব স্ব রিটার্নিং কর্মকর্তা বেসরকারী ওই ফলালফল ঘোষণা করেন।

নির্বাচিতরা হলেন, লক্ষ্মীচাপ ইউনিয়নে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আমিনুর রহমান (আনারস)। তিনি ভোট পেয়েছেন ৫ হাজার ৮৯ ভোট। আমিনূর রহমান ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ছিলেন। তার নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি) শ্যাম চরণ রায়  (মোটরসাইকেল) পেয়েছেন ৩ হাজার ৯৫৯ ভোট।

পঞ্চপুকুর ইউনিয়নে আওয়ামী লীগের হবিবর রহমান (নৌকা)। তিনি ৪ হাজার ৩৬৩ পেয়েছেন। তার নিকটতম আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সেচ্ছাসেবক লীগের সদস্য নাজমুল হক (আনারস) পেয়েছেন ২হাজার ৭৪২ ভোট। হবিবর রহমান ওই ইউনিয়ন আওয়ামী লীঢগের উপদষ্টো এবং উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও চিকিত্সা বিষয়ক সম্পাদক।

চওড়া বড়গাছা ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোশারফ হোসেন (আনারস)। তিনি  পেয়েছেন  ৫ হাজার ৪৩০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামী লীগের প্রার্থী জুলফিকার আলী ভুট্টু (নৌকা) পেয়েছেন ৩ হাজার ৯৯৬ ভোট। তারা দুজনেই ওই ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য।

পলাশবাড়ি ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মমতাজ আলী প্রামানিক (নৌকা)। তিনি পেয়েছেন ৪ হাজার ৬১৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী বিনপির জগদীশ চন্দ্র রায় (ধানের শীষ) ভোট পেয়েছেন  ৩ হাজার ৯৫৯ ভোট।  তারা দুজনেই ওই দুই সংগঠনের ইউনিয়ন সভাপতি।

গোড়গ্রাম ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী রেয়াজুল ইসলাম (নৌকা)। তিনি ভোট পেয়েছেন ৬ হাজার ৮৯৪। তার নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী মশিউর রহমান  (মোটরসাইকেল) পেয়েছেন ৫ হাজার ১৪৫  ভোট। রেয়াজুল ইসলাম ওই ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য।

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আজাদুল হেলাল রাত ১১টার দিকে বেসরকারী ওই ফলাফল ঘোষণার কথা নিশ্চিত করেছেন।

 

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com