UP_N-300x157

বিডি নীয়ালা নিউজ(২৩ই ফেব্রুয়ারি১৬)-আসাদুজ্জামান সুজন (নীলফামারী প্রতিনিধি):  নীলফামারী জেলার ৫৬টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে নির্বাচন কমিশন ঘোষিত তফসিলের দ্বিতীয় ধাপ থেকে শুরু করে ষষ্ঠ ধাপ পর্যন্ত পাঁচ ধাপে।তবে সীমানা জটিলতা ও আদালতে মামলা থাকায় আপাতত ভোটগ্রহণ করা হচ্ছে না নীলফামারী সদর উপজেলার চারটি ইউনিয়নে।

জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, দ্বিতীয় পর্যায়ে নীলফামারী সদর উপজেলার চওড়া বড়গাছা, গোড়গ্রাম, পঞ্চপুকুর, পলাশবাড়ি, লক্ষ্মীচাপ ইউনিয়ন।

তৃতীয় পর্যায়ে সদর উপজেলার চড়াইখোলা, কচুকাটা, রামনগর, সংগলশী, সোনারায় এবং ডিমলা উপজেলার বালাপাড়া, গয়াবাড়ি, ঝুনাগাছ চাপানী, খালিশাচাপানী, খগাখড়িবাড়ি, নাউতারা,পশ্চিম ছাতনাই, পূর্ব ছাতনাই ও টেপাখড়িবাড়ি।

চতুর্থ পর্যায়ে ডোমার উপজেলার বামুনিয়া,ভোগডাবুড়ি, বোড়াগাড়ি, ডোমার,গোমনাতি, হরিণচড়া, জোড়াবাড়ি,কেতকিবাড়ি, পাঙ্গামটকপুর,সোনারায় ইউনিয়ন এবং কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি, বড়ভিটা, চাঁদখানা, গাড়াগ্রাম, কিশোরগঞ্জ, মাগুড়া, নিতাই, পুটিমারী ও রনচন্ডি ইউনিয়ন।

পঞ্চম পর্যায়ে জলঢাকা উপজেলার ধর্মপাল, গোলনা, কাঠালি, খুটামারা, মীরগঞ্জ, শিমুলবাড়ি, বালাগ্রাম, ডাউয়াবাড়ি, গোলমুন্ডা, কৈমারী ও শৌলমারী ইউনিয়ন।

ষষ্ঠ ধাপে সৈয়দপুর উপজেলার বাঙ্গালিপুর, কামারপুকুর, খাতামধুপুর, কাশিরাম বেলপুকুর এবং নীলফামারী সদরের চাপড়া সরমজানী ইউনিয়ন পরিষদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আজাদুল হেলাল বলেন, দ্বিতীয় ধাপে মনোনয়ন দাখিলের শেষ তারিখ ২রা মার্চ, মনোনয়নপত্র বাছাই ৫ ও ৬ মার্চ।
প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৩ মার্চ এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৩১মার্চ। উপজেলা পর্যায়ে সরকারি বিভিন্ন দফতর প্রধানগণ রিটার্নিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করবেন।

জেলা নির্বাচন কর্মকর্তা জিলহাস উদ্দিন বলেন , নীলফামারী পৌরসভার সঙ্গে সীমানা জটিলতা ও মামলা থাকায় সদরের চারটি ইউনিয়নের আপাতত ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে না। তিনি আরো বলেন, তৃতীয় ধাপ ২৩ এপ্রিল, চতুর্থ ধাপ ৭ মে, পঞ্চম ধাপ ২৮ মে এবং ষষ্ঠ ধাপ ৪ জুন ভোটগ্রহণ সম্পন্ন হবে ইউনিয়ন পরিষদ গুলোতে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে