সাম্প্রতিক সংবাদ

নীলফামারীতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

FB_IMG_1457591376656

বিডি নীয়ালা নিউজ(১০ই মার্চ১৬)- আসাদুজ্জামান সুজন(নীলফামারী প্রতিনিধি):  “দুর্যোগ পাবোনা ভয় দুর্যোগকে আমরা করবো জয়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবসে নীলফামারীতে একটি বর্নাঢ্য র‌্যালী, আলোচনা সভা এবং ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় মহরা অনুষ্ঠিত হয়।

আজ বৃস্পতিবার সকালে জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উম্মুক্তমঞ্চ চত্বরে এসে আলোচনা সভায় মিলিত হয়। জেলা প্রশাসনের আয়োজনে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক এ জে এম এরশাদ আহসান হাবিবের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক জাকীর হোসেন, বিশেষ অতিথি ছিলেন, সিভিল সার্জন আব্দুর রশীদ, পৌর মেয়র দেওয়ান কামাল আহম্মেদ, সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, সদর নির্বাহী অফিসার সাবেত আলী, অধ্যক্ষ সুলতান আলী প্রমুখ।

FB_IMG_1457608733525

শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা ত্রান ও পুর্নবাসন কর্মকর্তা তাজুল ইসলাম। এ সময় বক্তারা বলেন, প্রকৃতিক দুর্যোগের চেয়ে এই অঞ্চলে আগুনে পুড়ে যাওয়ার ঘটনা বেশী হয়। এটা মানুষের অসচেতনতার কারনে হয়ে থাকে। এ জন্য সবাইকে সচেতন হওয়ার পরামর্শ দেয়া হয়।

FB_IMG_1457608712922

আলোচনা সভা শেষে স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী ও উপস্থিত সাধারন মানুষদেরকে দুর্যোগ মোকাবেলার প্রস্তুতির জন্য মহড়া দেখানো হয়।

 

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com