সাম্প্রতিক সংবাদ

দেশের চলমান উন্নয়নকে অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে- প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রীর

 

আব্দুল্লাহ আল মামুন, পার্বতীপুর থেকেঃ শেখ হাসিনা সরকার হওয়ার আগে দেশে বিধবা, বয়স্ক, প্রতিবন্ধী, স্বামী পরিত্যাক্তা, গর্ভবতী মায়ের পুষ্টি ভাতা নামে কোন প্রকার ভাতা কেউ পায়নি। বর্তমান সরকারের আমলে আমরা শিক্ষার্থীদের শতভাগ পাঠ্য বই বিনামূল্যে বিতরণ করে আসছি। বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশের কাতারের দিকে অগ্রসর হচ্ছে।

তাই আগামীতে দেশের চলমান উন্নয়নকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে জয়যুক্ত করতে হবে। দিনাজপুর পার্বতীপুরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ভবানীপুর ডিগ্রী কলেজের নবীনবরণ, অভিভাবক সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি) এসব কথা বলেন। এসময় বিরোধী দলীয় লোকজনের উদ্দেশ্যে তিনি বলেন, দেশের এত উন্নয়ন হচ্ছে কিন্তু বিরোধী দলের লোকজন তা চোখে দেখছেনা। মনে হয় তাদের চোখে ছানি পড়েছে।

এখন শুধুমাত্র আল্লাহ পারবে তাদের চোখের ছানি দুর করতে। রোববার সকাল ১০টায় ভবানীপুর ডিগ্রী কলেজ মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত নবীনবরণ অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ মবিদুল ইসলামের সভপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহানুল হক, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আবু ফাত্তাহ মো. রওশন কবীর, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাফিজুল ইসলাম প্রামানিক, সাধারণ সম্পাদক রেজাউল করীম, দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব আমিনুল হক সরকার, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আহসান হাবিব, কলেজের উপাধ্যক্ষ প্রতাপ রায় সরকারসহ সংশ্লিষ্টরা শিক্ষক শিক্ষার্থীগন।

অনুষ্ঠানে উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বর্তমান সময়ের তরুন সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা করতে আমাদের সকলকে সচেতন হতে হবে। শিক্ষার্থীরা মাদক থেকে কিভাবে নিজেদের দুরে রেখে আগামীতে সুন্দর জীবন গড়ে তুলবে সেই লক্ষে দিক নির্দেশনামুলক বক্তৃতা প্রদান করেন বক্তারা । পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় নবীনবরণ, অভিভাবক সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com