1479499_971816536238759_4986423101288814386_n

বিডি নীয়ালা নিউজ(২০ই মার্চ১৬)-স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশের ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট নাজমুল হাসান বলেছেন, অবৈধ অ্যাকশনের যুক্তিতে বোলার তাসকিন আহমেদের ওপর বসানো নিষেধাজ্ঞা যতো দ্রুত সম্ভব ওঠানোর চেষ্টা করছেন তারা।

বিসিবির প্রেসিডেন্ট সাংবাদিকদের বলেছেন, এবিষয়ে ইতোমধ্যেই আইসিসির সাথে যোগাযোগ করা হয়েছে।

বাংলাদেশী বোলার তাসকিন আহমেদের ব্যাপারে দেওয়া রিপোর্টের ব্যাপারে অসন্তোষ প্রকাশ করে বাংলাদেশে ক্রিকেট বোর্ডের প্রধান নাজমুল হাসান বলেছেন, “এই রিপোর্ট দেখে সন্তুষ্ট হওয়ার কোনো কারণ নেই। এটা অত্যন্ত দুঃখজনক।”

মি. হাসান সাংবাদিকদের জানান, এবিষয়ে তিনি আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল বা আইসিসির চেয়ারম্যান শশাঙ্ক মনোহর ও প্রধান নির্বাহীর সাথে আজ রোববার কথা বলেছেন।

তিনি জানান, আইসিসি ইতোমধ্যে একটি লিগ্যাল টিমকে নিয়ে এবিষয়ে আলাপ আলোচনা করেছে।

তিনি বলেন, এবিষয়ে যতো দ্রুত সম্ভব ব্যবস্থা নেওয়ার জন্যেও তিনি আইসিসির কাছে অনুরোধ জানিয়েছেন।

তিনি বলেন, এধরনের ঘটনা ক্রিকেটে বা অস্বাভাবিক বা নতুন কিছু নয়।

বিভিন্ন দেশের বোলারদের ক্ষেত্রে বিশেষ করে ফাস্ট বোলারদের ব্যাপারে এধরনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তিনি বলেন, এবার যে দু’জনের ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে তাদের একজন তাসকিন আহমেদের ওপর কেনো এই ব্যবস্থা নেওয়া হলো এবিষয়টি তাদের কাছে এখনও পরিষ্কার নয়।

বাংলাদেশের পক্ষ থেকে আইসিসির কাছে যেসব বক্তব্য তুলে ধরা হয়েছে সেগুলোর বিষয়ে খুব বেশি কিছু বলতে চাননি মি. হাসান।

বিসিবির আবেদনের বিষয়ে তারা কতোটা আশাবাদী জানতে চাইলে মি. হাসান বলেন, সিদ্ধান্ত হওয়ার সাথে সাথে আবার সেই সিদ্ধান্ত বদলে যাওয়ার ঘটনা আমরা কখনো দেখিনি। তবে আমরা যেসব পয়েন্টের ওপর জোর দিয়েছি তাতে তাসকিনের ব্যাপারে সেরকম কিছু ঘটলে আমরা অবাক হবো না।

আগামীকাল সোমবার অস্ট্রেলিয়ার সাথে বাংলাদেশের খেলার কথা রয়েছে।

গত শনিবার বাংলাদেশ ক্রিকেট দলের দুই বোলার তাসকিন আহমেদ এবং আরাফাত সানি – উভয়েরই বোলিং অ্যাকশন অবৈধ বলে আখ্যায়িত করে তাদেরকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সাসপেন্ড করে আইসিসি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে