images(32)

বিডি নীয়ালা নিউজ(২৩ই ফেব্রুয়ারি১৬)-আসাদুজ্জামান সুজন (নীলফামারী প্রতিনিধি): বৈদেশিক রেমিটেন্সে রংপুর বিভাগে এবার শ্রেষ্ট এ্যাওয়ার্ড পেয়েছে নীলফামারীর ডিমলা উপজেলার রূপালী ব্যাংক শাখা। এই শ্রেষ্ঠতায় ওই ব্যাংকের শাখার কর্মকর্তা কর্মচারীদের কাজের গতি অব্যাহত রাখতে কর্মকর্তা ও কর্মচারীরা মঙ্গলবার(২৩ শে ফেব্রুয়ারি) দুপুরে আলোচনা সভা করেছে। শাখা ব্যবস্থাপক মিজানুর রহমানের সভাপতিত্বে  এ সময় বক্তব্য রাখেন ওই ব্যাংকের কর্মকর্তা আবু জাহিদ মোহাম্মদ ফাহমিদুল করিম, সহিদুল ইসলাম, দৌলদুজ্জামান, সহিদুল ইসলাম শাওন প্রমুখ।

সুত্রমতে গত বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) ঢাকায় কৃষিবিদ ইন্সটিটিউশন কনভেনশন হলরুমে রংপুর বিভাগের শ্রেষ্ট বৈদেশিক রেমিটেন্স ব্যাংক হিসেবে ডিমলা উপজেলার রূপালী ব্যাংক লিমিটেডের শাখা ব্যবস্থাপক মিজানুর রহমানের হাতে এই এ্যাওয়ার্ড প্রদান করা হয়। ঢাকায় এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রনালয়ের ব্যাংকিং ও আর্থিক প্রতিষ্ঠানের সচিব ড. এম আসলাম আলম রূপালী ব্যাংকের চেয়ারম্যান মনজুর হোসেন ও ব্যবস্থপনা পরিচালক এম. ফরিদ উদ্দিন।

২০১৪ সালের চেয়ে ২০১৫ সালে ব্যাংকটি প্রবৃদ্ধিহার ছিল ২৭ গুন বেশি। ওই বছর রূপালী ব্যাংকর ডিমলা শাখা বৈদেশিক রেমিটেন্স প্রদান করে ১ কোটি ৮৯ লাখ ১০ হাজার টাকা। ডিমলা রূপালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপক মিজানুর রহমান বলেন, রংপুর বিভাগের শ্রেষ্ট এ্যাওয়ার্ড গর্ব ব্যাংকের সকল কর্মকর্তা কর্মচারী ও যারা বৈদেশিক রেমিটেন্সে পাঠিয়েছেন। ব্যাংকের অগনিত আমানতকারী ও কর্মকর্তা কর্মচারীদের কঠোর পরিশ্রমের কারনে ব্যাংকটি এ সাফল্য অর্জন করেছেন। গত ২৩ ডিসেম্বর থেকে শাখাটিতে অনলাইন ব্যাংকিং চালু করা রয়েছে।  আগামী মার্চ মাস থেকে রূপালী ব্যাংক মোবাইল ব্যাংকিং শিওর ক্যাশ চালু করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে