tamim-abahony

বিডি নীয়ালা নিউজ(২০ই এপ্রিল১৬)-স্পোর্টস ডেস্কঃ  আগামী শুক্রবার থেকে মাঠে গড়াবে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল)।

এ লিগকে সামনে রেখে বুধবার আবাহনী তাদের ক্লাব প্রাঙ্গনে জার্সি উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে ঢাকা প্রিমিয়ার লিগে তামিম ইকবালকে অধিনায়ক করার আনুষ্ঠানিক ঘোষণা দেন আবাহনীর ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান ও বিসিবি পরিচালক জালাল ইউনুস।

বুধবার ধানমন্ডিস্থ আবাহনী লিমিটেডের কার্যালয়ে জার্সি উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন আবাহনী ক্লাবের ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান জালাল ইউনুস, শেখ বসির আল মামুন, গাজী আশরাফ হোসেন লিপু, কে এম আলমগীর হোসেন ও কাজি এনাম আহমেদ।

জার্সি উন্মোচন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিসিবির অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান,  নারী ক্রিকেট উইংয়ের চেয়ারম্যান এমএ আউয়াল বুলু ও আবাহনী ক্লাবের এ মৌসুমের কোচ খালেদ মাহমুদ সুজনসহ ক্লাবটির অন্যান্য কর্মকর্তারা। বাংলামেইলের খবর।

জার্সি উন্মোচন অনুষ্ঠানে তামিম ইকবালকে আবাহনী ক্লাবের অধিনায়ক ঘোষণা করে জালাল ইউনুস বলেন, ‘আজকে আবাহনী ক্লাবের জার্সি উন্মোচন অনুষ্ঠানে আমি আমাদের দলের অধিনায়ক হিসাবে তামিম ইকবালের নাম ঘোষণা করছি।’

শুক্রবার ঢাকা প্রিমিয়ার লিগের উদ্বোধনী দিনেই মাঠে নামবে তামিম ইকবালের আবাহনী। ফতুল্লায় তাদের প্রতিপক্ষ মাশরাফি বিন মর্তুজার কলাবাগান ক্রীড়া চক্র।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে