এম ডি বাবুল, চট্রগ্রাম জেলা প্রতিনিধি: চট্টগ্রাম জেলা পুলিশের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে আবারো দ্বিতীয়বারের মতো বিজয়ী হলেন সাতকানিয়া লোহাগাড়ার সার্কেল অফিসার শিবরীন ওমান এবং অফিসার ইনচার্জ হিসেবে বিজয়ী বাক খালি থানার অফিসার ইনচার্জ ওসি কামাল উদ্দিন।

আজ ০৫ ফেব্রুয়ারি ২০২৩ রবিবার, চট্টগ্রাম জেলা পুলিশের মাসিক আইনশৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০ টায় পুলিশ লাইন্স সম্মেলনকক্ষে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার জনাব এস. এম. শফিউল্লাহ্ বিপিএম মহোদয়ের সভাপতিত্বে আইনশৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভায় জেলার অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ মামলা সমূহের তদন্তের অগ্রগতি আলোচনা করা হয়।

পুলিশ সুপার মহোদয় জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সংশ্লিষ্ট সার্কেল অফিসার ও থানার অফিসার ইনচার্জদেরকে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন ।

অফিসার-ফোর্সের জানুয়ারি ২০২৩ মাসের সামগ্রিক কর্মদক্ষতা মূল্যায়ন করে বিভিন্ন ক্যাটাগরীতে শ্রেষ্ঠত্ব অর্জনকারী অফিসারদের বিশেষ সম্মাননা স্মারক, অর্থ পুরস্কার ও সার্টিফিকেট অফ অ্যাপ্রিসিয়েশন প্রদান করেন পুলিশ সুপার মহোদয়।

জানুয়ারি ২০২৩ মাসের সামগ্রিক কর্মদক্ষতা মূল্যায়নে বর্ণিত কর্মকর্তাগণ শ্রেষ্ঠত্ব অর্জন করেন।

শ্রেষ্ঠ সার্কেল অফিসার- অতিরিক্ত পুলিশ সুপার (সাতকানিয়া সার্কেল) জনাব মোঃ শিবলী নোমান।
শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ- পুলিশ পরিদর্শক (নি.) জনাব মোঃ কামাল উদ্দিন পিপিএম, অফিসার ইনচার্জ, বাঁশখালী থানা।

শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত)- পুলিশ পরিদর্শক (নি.) জনাব আবু সাঈদ, পরিদর্শক (তদন্ত), সীতাকুণ্ড মডেল থানা।

শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার- টিআই জনাব তরুন কুমার চাকমা,পটিয়া ট্রাফিক এবং সার্জেন্ট জনাব মোঃ রহমত উল্লাহ, হাটহাজারী ট্রাফিক শ্রেষ্ঠ ডিএসবি অফিসার- এসআই (নি.)মোহাম্মদ সাইফ উল্লাহ, ডিএসবি।শ্রেষ্ঠ ডিবি অফিসার- পুলিশ পরিদর্শক (নি.) জনাব মোস্তাক আহম্মদ চৌধুরী এবং
এসআই(নি.) গোলাম রাসেল পারভেজ, জেলা গোয়েন্দা শাখা।

শ্রেষ্ঠ মামলা নিষ্পত্তিকারী অফিসার- এসআই(নি.) মোঃ আজিমুল হক, বাঁশখালী থানা।শ্রেষ্ঠ অবৈধ অস্ত্র উদ্ধারকারী অফিসার- এসআই(নি.) নির্মল ত্রিপুরা, সীতাকুন্ড মডেল থানা।শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার- এসআই(নি.) মাহফুজুর রহমান, লোহাগাড়া থানা।শ্রেষ্ঠ সাজা ওয়ারেন্ট তামিলকারী অফিসার- এএসআই(নি.) সুজন কান্তি পাল, রাউজান থানা।শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার- এএসআই(নি.) এএসআই(নি:) আব্দুল খালেক, বাঁশখালী থানা ।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব কবীর আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) জনাব এ.এন.এম ওয়াসিম ফিরোজ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জনাব আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) জনাব সুদীপ্ত সরকার পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (শিল্পাঞ্চল ও ডিবি) জনাব আসাদুজ্জামান, সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপারবৃন্দ, সকল থানার অফিসার ইনচার্জবৃন্দসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে