Golap pic-

বিডি নীয়ালা নিউজ(০৪ই সেপ্টেম্বর ২০১৬) আজিজ খান,গোলাপগঞ্জ (সিলেট )প্রতিনিধি : গোলাপগঞ্জে গতকাল শনিবার শিক্ষামন্ত্রণালয় ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে উপজেলার সকল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের স্কুল, কলেজ ও মাদ্রাসায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশ গুলোতে বক্তারা সন্ত্রাস ও নৈরাজ্যের নিন্দা জানিয়ে শিক্ষার্থীদের এ ব্যাপারে সচেতন থাকার আহ্বান জানান। তারা সকল প্রকার সন্ত্রাসী কর্মকান্ড প্রতিরোধে ছাত্র, শিক্ষক ও অভিভাবকদের এগিয়ে আসার আহ্বান জানান।

গোলাপগঞ্জ এম সি একাডেমী : এমসি একাডেমী মডেল স্কুল ও কলেজের উদ্যোগে শনিবার বেলা ১১ টায় কলেজ প্রাঙ্গনে প্রিন্সিপাল মনসুর আহমদ চৌধরীর সভাপতিত্বে, সহকারী অধ্যাপক অসীম কুমার শর্ম্মার উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র ও কলেজ গভর্ণিং বডির সভাপতি সিরাজুল জব্বার চৌধুরী। সহকারী শিক্ষক মাওলানা আব্বাছ আলীর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অভিজিৎ কুমার পাল, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার ফনিন্দ্র চন্দ্র সরকার, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সচিব ও গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, বীর মুক্তিযোদ্ধা তারা মিয়া খান, গোলাপগঞ্জ মডেল থানার সেকেন্ড অফিসার এএসআই কাজী মুক্তাদির, এসআই সিদ্দিকুর রহমান, কলেজ পরিচালনা কমিটির সদস্য এডভোকেট নিমার আলী, মশিকুর রহমান মহি, আব্দুল করিম মানিক প্রমুখ।

ফুলবাড়ী আজিরিয়া ফাজিল মাদ্রাসা : ফুলবাড়ী আজিরিয়া ফাজিল মাদ্রাসায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মাদ্রাসার ছাত্র-শিক্ষক ও অভিভাবকদের অংশ গ্রহণে আয়োজিত র‌্যালী শেষে অধ্যক্ষ মাওলানা ইব্রাহিম আলীর সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক, সিলেট বিভাগের নির্বাচিত শ্রেষ্ঠ মাদ্রাসা শিক্ষক মাওলানা জাকির হোসাইনের পরিচালনায় বক্তব্য রাখেন গভর্নিং বডির সদস্য আরকার আলী, সহকারী অধ্যাপক মো. ফজর আলী, সহকারী মৌলভী মাওলানা আব্দুল কাইয়ুম প্রমুখ।

গোলাপগঞ্জ জামেয়া : গোলাপগঞ্জ জামেয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী এক সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রিন্সিপাল মো. তাজুল ইসলামের সভাপতিত্বে ও ভাইস প্রিন্সিপাল জিন্নুর আহমদ চৌধুরী উপস্থাপনায় সমাবেশে বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক মাওলানা আব্দুল কাদির, মো. ইখতিয়ার উদ্দিন, সহকারী শিক্ষক মাওলানা আব্দুল খালিক, মাহফুজ আহমদ চৌধুরী প্রমুখ। সমাবেশে জামেয়া পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, ছাত্র-শিক্ষক ও অভিভাবকগণ অংশ গ্রহন করেন।

ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজ : ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজে ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুনীল দাসের সভাপতিত্বে¡ তারেক জলিল ও তাহের আহমদের পরিচালনায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সদস্য হেলালুজ্জামান হেলাল, মজ্জমিল হক, মঈন উদ্দিন মিনু, সাবেক ম্যানেজিং কমিটির সদস্য তমিজ উদ্দিন, মাষ্টার রিপন আহমদ প্রমুখ।

ফুলসাইন্দ উচ্চ বিদ্যালয় : ফুলসাইন্দ উচ্চ বিদ্যালয় ও কলেজে প্রিন্সিপাল (ভারপ্রাপ্ত) সুজা মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক জবরুল আলমের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন অসীত চক্রবর্তী। বক্তব্য রাখেন পরিচালনা কমিটির সদস্য রিয়াজুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক জহিরুল আলম শাহিন, শিক্ষক জাবেদ আহমদ, দিপক চক্রবর্তী, মাওলানা জুনায়েদ আহমদ চৌধুরী, বিজিত কৃষ্ণ গোস্বামী, সমাজসেবী মো. রুকন উদ্দিন, স্থানীয় মসজিদের ইমাম মাওলানা বোরহান উদ্দিন, চুনু মিয়া, আনসার আলী, আবুল ফজল মোহাম্মদ সুজন, ডা. বাশির আহমদ, প্রমুখ।

রাণাপিং আদর্শ উচ্চ বিদ্যালয় : রাণাপিং আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজে প্রিন্সিপাল মো. মহিউদ্দিন জাকারিয়া চৌধুরীর সভাপতিত্বে ও শিক্ষক লায়েছ উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন গভর্নিং বডির সভাপতি লুৎফুর রহমান। বক্তব্য রাখেন স্থানীয় ইউপি সদস্য আব্দুস সবুর মেম্বার, মাওলানা আব্দুল হক, ডা. আলাউদ্দিন, প্রভাষক পংকজ বর্মণ, জাহিদুল ইসলাম প্রমুখ।

মকবুল আহমদ একাডেমী : ভাদেশ্বর মকবুল আহমদ আইডিয়াল একাডেমীতে প্রধান শিক্ষক মো. আব্দুল মতিনের সভাপতিত্বে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পরিচালনা কমিটির সভাপতি ও ভাদেশ্বর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিলাল উদ্দিন। সহকারী প্রধান শিক্ষক রুমেল আহমদের পরিচালনায় ও শিক্ষার্থী মামুুনুর রশীদের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন শিক্ষক অমল চন্দ। বক্তব্য রাখেন শিক্ষক মৌলা মিয়া, সমাজসেবী নুরুজ্জামান চৌধুরী, তাহের আহমদ চৌধুরী, আব্দুল আহাদ, সাহেদ আহমদ, সাবিক আহমদ, শফিকুল ইসলাম, গৌছ উদ্দিন, স্থানীয় মসজিদের ইমাম হাফিজ মো. সুফিয়ান উদ্দিন প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে