kafrul_104725

বিডি নীয়ালা নিউজ(৭ই মার্চ১৬)-ঢাকা প্রতিনিধিঃ রাজধানীর মিরপুরে বহুতল ভবনের ছাদ থেকে পড়ে এক গৃহকর্মীর মৃত্যু হয়েছে। তাকে ছাদ থেকে ফেলে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।এ ঘটনায় মামলা গ্রহণ না করায় কাফরুল থানা ও ন্যাম ভবনের সামনে লাশ নিয়ে বিক্ষোভ করছে এলাকাবাসী। এ সময় সড়ক অবরোধ ও ভাঙচুর চালায় বিক্ষুব্ধ জনতা। কাফরুল থানা পুলিশ জানায়, মেয়েটির স্বজন ও এলাকাবাসীর বিক্ষোভের কারণে সোমবার সকাল সাড়ে ১০টা থেকে প্রায় এক ঘণ্টা রোকেয়া সরণী হয়ে ফার্মগেইট-মিরপুর ১০ নম্বর সার্কেলের পথে যান চলাচল বন্ধ থাকে।
ময়নাতদন্তের পর ওই তরুণীর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হলে স্থানীয়রা কাজীপাড়ায় অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করেন।
পরে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়ে ‘বুঝিয়ে তাদের রাস্তা থেকে সরিয়ে দেয়া হয়’ বলে পল্লবী পুলিশের সহকারী কমিশনার মো. জাকির হোসেন জানান।
কাজীপাড়া থেকে সরে গেলেও বিক্ষোভকারীরা পরে কাফরুল থানার সামনে অবস্থান নেন। বেলা পৌনে১ টার সময়ও পুলিশের সামনে জড়ো হয়ে তাদের স্লোগান দিতে দেখা যায়।
নিহতের স্বজনদের অভিযোগ, রবিবার সকালে গৃহকর্মী জলিকে ছাদ থেকে ফেলে হত্যা করা হয়। অথচ পুলিশ মামলা নিচ্ছে না। হত্যা মামলা গ্রহণ ও হত্যাকারীদের বিচার দাবিতে সড়ক অবরোধ করছে এলাকাবাসী।
কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার শামীম হোসেন জানান, নিহত গৃহকর্মীর স্বজনদের মামলা গ্রহণের আশ্বাস দেয়া হয়েছে। তবুও তারা কথা শুনছেন না। তাদেরকে বোঝানোর চেষ্টা করা হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে