সাম্প্রতিক সংবাদ

খাদিজার হামলাকারীর দ্রুত বিচারের ব্যবস্থা করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

2016-10-06_6_87282

ডেস্ক রিপোর্টঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সিলেটে খাদিজার ওপর হামলাকারীর দ্রুত বিচারের ব্যবস্থা করা হবে।
বৃহস্পতিবার দুপুরে পাবনার বেড়ায় নবনির্মিত মডেল থানা ভবন উদ্বোধন শেষে এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
এ হামলার ঘটনায় দেশবাসী বিস্মিত হয়েছে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, অপরাধী যে দলেরই হোক বা যত প্রভাবশালীই হোক না কেন কাউকে ছাড় দেয়া হবে না।
তিনি বলেন, হামলাকারীকে ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে। সে তার অপরাধ স্বীকার করে আদালতে জবানবন্দী দিয়েছে। তার বিচার যাতে দ্রুত হয় সে ব্যবস্থা নেয়া হচ্ছে।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জঙ্গিবাদ প্রতিরোধে মানুষ আজ ঐক্যবদ্ধ। সেকারণে দেশের সার্বিক পরিস্থিতি আইন-শৃঙ্খলা বাহিনীর নিয়ন্ত্রণে রয়েছে।
তিনি বলেন, জঙ্গিদের সাংগঠনিক তৎপরতা অনেকটা ভেংগে গেছে। তারা হঠাৎ করে কোনো ধরনের হত্যাকা-, হামলা বা অপরাধ সংগঠিত করতে পারবে-এমন পরিবেশ আর নেই।
পরে তিনি থানা চত্বরে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং বৃক্ষরোপন করেন।
পাবনার পুলিশ সুপার আলমগীর কবিরের সভাপতিত্বে সমাবেশে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু এমপি, ভারপ্রাপ্ত আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, রাজশাহী রেঞ্জের ডিআইজি খুরশিদ হোসেন, জেলা প্রশাসক রেখা রানী বালো ও গণপূর্ত অধিদপ্তর পাবনার নির্বাহী প্রকৌশলী খালেকুজ্জামান চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।
পরে মন্ত্রী বেড়া পৌরসভার হল রুমে নাগরিক সমাজ আয়োজিত জঙ্গি ও সন্ত্রাস প্রতিরোধে জনপ্রতিনিধি ও সুশিল সমাজের ভুমিকা শীর্ষক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতা রাখেন।

বি/এস/এস/এন

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com