News Photo-1

বিডি নীয়ালা নিউজ(২৬ই মার্চ১৬)- কাওছার হামিদ(কিশোরগঞ্জ,নীলফামারী  প্রতিনিধি): যথাযোগ্য  ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়নের বিভিন্ন স্থানে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

কিশোরগঞ্জ উপজেলা প্রশাসন রাত ১২.১ মিনিটে ২১বার তোপধ্বনির মধ্য দিয়ে শহীদ মিনারে পুস্পমাল্য অর্পন করেন।পরে দিন ব্যাপি চলে নানা কর্মসুচী।

উপজেলা আওয়ামীলীগ রাত ১২.১মিনিটে শহীদ মিনারে পুস্পমাল্য অর্পন করেন। জাতীয়তাবাদী দল (বি.এন.পি) যথাযোগ্য মর্যাদার সহিত মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করেন।

জাতীয় পার্টি কিশোরগঞ্জ উপজেলা শাখা যথাযোগ্য মর্যাদার সহিত মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করেন।

বাংলাদেশ আওয়ামীলীগ মাগুড়া ইউনিয়ন শাখা যথাযোগ্য মর্যাদার সহিত মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করেন।

দিবসটি উপলক্ষে চেকপোষ্ট শহীদ মিনারে রাত ১২.১মিনিটে পুস্পমাল্য অর্পনের মধ্য দিয়ে দিবসটির সুচনা করেন।

জাতীয়তাবাদী দল (বি.এন.পি) মাগুড়া ইউনিয়ন শাখার সভাপতি মোঃ লিয়াকত আলীর নেতৃত্বে কিশোরগঞ্জ উপজেলা শহীদ মিনারে রাত১২.১মিনিটে পুস্পমাল্য অর্পন করেন।

মাগুড়া স্বাধীন বাংলা ক্রীড়াচক্র  রাত ১২.১ মিনিটে কিশোরগঞ্জ উপজেলা শহীদ মিনারে পুস্পমাল্য অর্পন করেন। মাগুড়া উচ্চ বিদ্যালয় নানা আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করে দিবসটি উপলক্ষে রাত ১২.১মিনিটে বিদ্যালয় শহীদ মিনারে পুস্পমাল্য অর্পন করেন। দুপুর ১২ টায় খেলাধুলা সহ নানা কর্মসুচী পালন করেন। মাগুড়া ইউনিয়ন ছাত্রলীগ যথাযোগ্য মর্যাদার সহিত মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করেন।

রাত ১২.১মিনিটে কাজী মেজবাহুজ্জানের নেতৃত্বে শহীদ মিনারে পুস্পমাল্য অর্পন করা হয়। মাগুড়া স্টার স্পোর্টিং ক্লাব যথাযোগ্য মর্যাদার সহিত মহান স্বাধনিতা ও জাতীয় দিবস পালন করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে