সাম্প্রতিক সংবাদ

কাউন্সিলের মাধ্যমে নতুন উদ্যমে জেগে উঠবে বিএনপি

imgkhaleda-zia
বিডি নীয়ালা নিউজ(১৮ই মার্চ১৬)-ঢাকা প্রতিনিধিঃ  আগামীকালের আাসন্ন ষষ্ঠ কাউন্সিলের মাধ্যমে দলের নেতাকর্মীরা নতুন উদ্যেমে জেগে উঠবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শুক্রবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

এদিন, কাউন্সিলের জন্য রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন সংলগ্ন সোহরাওয়ার্দী উদ্যানের একাংশ ব্যহারের অনুমতি দেয়ায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছে রিজভী।

তিনি বলেন, “শুধু ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন প্রাঙ্গণে স্থান সংকুলান হবে কি না তা নিয়ে আমরা শঙ্কিত ছিলাম। যাই হোক শেষ পর্যন্ত আমাদের প্রত্যাশা অনুযায়ী গতকাল ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের পার্শ্ববর্তী সোহরাওয়ার্দী উদ্যান ব্যবহারের অনুমতি পাওয়া গেছে। এই অনুমতি দেওয়ার জন্য আমরা যথাযথ কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।” কাউন্সিলের প্রস্তুতি এখন চূড়ান্ত পর্যায়ে জানিয়ে তিনি বলেন, “সরকারের তরফ থেকে কোনো ধরনের হস্তক্ষেপ না হলে কাউন্সিলে কোনো প্রকার বাঁধা আসবে না বলে আমরা জোরালোভাবে বিশ্বাস করি।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে কেন্দ্রীয় নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সানাউল্লাহ মিয়া, আবদুল লতিফ জনি, আসাদুল করীম শাহিন, কাজী আবুল বাশার, শিরিন সুলতানা প্রমুখ ছিলেন।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com