PM hasina
ফাইল ছবি

বিডি নীয়ালা নিউজ(১৭ই  আগস্ট ২০১৬ইং)-ডেস্ক রিপোর্টঃ  এরশাদ খুনিদের রাষ্ট্রপতি পদে প্রার্থী করেছেন বলেন মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, খালেদা জিয়া এসেও খুনিদের মন্ত্রী বানিয়েছেন। তাদের সংসদে বসিয়েছেন। খালেদা জিয়া মানবতাবিরোধী অপরাধীদের গাড়িতে পতাকা  ‍তুলে দিয়েছেন।  মঙ্গলবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটউট মিলনায়তনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত আলোচনায় সভায়  তিনি এসব কথা বলেন।
শেখ হাসিনা বলেন, খালেদা জিয়া রাজনৈতিক উদারতা থেকে জন্মদিন পালন করেননি, এটা ঠিক নয়। তিনি বলেন, কিছু কিছু নেতা এটা দেখানোর চেষ্টা করেছেন। বাস্তবতা ভিন্ন। ১২ আগস্ট তার ছেলে আরাফাত রহমান কোকোর জন্মদিন। তার ছেলে নেই জন্মদিন পালন করা যাবে না। তাই তার জন্মদিন কিভাবে পালন করবেন, এজন্যই এবার খালেদা জিয়া কেক কেটে সাজুগুজি করে ফুর্তি করেননি ১৫ আগস্ট। তিনি বলেন, ১৫ আগস্ট তো খালেদা জিয়ার জন্মদিন নয়, পাসপোর্টে তার জন্ম তারিখ ভিন্ন। শুধু বঙ্গবন্ধুকে ছোট করার জন্যে আমাদের আঘাত দেওয়ার জন্যে এ দিনটাকে তিনি ফুর্তি করার জন্যে বেছে নিয়েছেন।
শেখ হাসিনা বলেন, বঙ্গবন্ধুর খুনিদের বিচার করেছি, বিচারের রায় কার্যকর করেছি। এখন একটাই কাজ—দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো। যে দুঃখী মানুষের জন্যে আমার বাবা রক্ত দিয়েছেন, সেই দুঃখী মানুষের ভাগ্য বদল করাই আমার একমাত্র আকাঙ্ক্ষা।

 

 

 

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে