সাম্প্রতিক সংবাদ

উত্তরায় দশম বছরে পদার্পন করলো জাতীয় দৈনিক আমার সংবাদ

জাতীয় দৈনিক ‘আমার সংবাদ’র দশম বছরে পদার্পন উপলক্ষে উত্তরায় জাঁকজমক পূর্ণ উদযাপনের মধ্য দিয়ে কেক কাটা হয়।

পাঠকদের চাহিদাকে প্রাধান্য দিয়ে এগিয়ে চলেছে জাতীয় দৈনিক ‘আমার সংবাদ’। ‘সত্যের সন্ধানে প্রতিদিন’ এই স্লোগানকে সামনে রেখে ২০১২ সালের ১২ ফেব্রুয়ারি প্রথম যাত্রা শুরু হয় ঢাকা থেকে প্রকাশিত বহুল প্রচারিত জাতীয় দৈনিক আমার সংবাদ পত্রিকার। এগিয়ে যাওয়া পত্রিকাটি ইতোমধ্যে দশম বর্ষে পর্দাপণ করেছে। সম্পাদক ও প্রকাশক হাসেম রেজা’র সম্পাদনায় জাতীয় দৈনিক ‘আমার সংবাদ’ পত্রিকাটি দীর্ঘ ৯ বছর ধরে সততার সাথে দেশের কথা ও দশের কথা প্রকাশ করে আসছে।

রবিবার (১৩ ফেব্রুয়ারী ) সন্ধ্যায় ১০ম বর্ষে পর্দাপণ এবং নবম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উত্তরায় একটি সুনামধন্য রেস্টুরেন্টে এক আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়েই এই প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা মোঃ আলতাবুর রহমান।উত্তরা প্রেসক্লাবের সভাপতি মোঃরাসেল খানের (মানব কন্ঠ) সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালিত হয়।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসিবে উপস্থিত ছিলেন উত্তরা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জনাব মাহতাব ফারাহী, বাংলা টিভির স্টাফ রিপোর্টার মুস্তাফিজ রুমন, আবু বকর সিদ্দিক সুমন (যুগান্তর), এম এ আজাদ (বিজয় টিভি) এবং আমার প্রানের বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আব্দুল্লাহ আল মামুন।

সভাপতির বক্তব্যে রাসেল খান বলেন, আমার সংবাদ পত্রিকা দীর্ঘ এক দশক ধরে আমাদের দেশের কথা,দশের কথা এবং যেকোন ধরনের অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ করে আমাদের দেশের সেবা করে যাচ্ছে।আমরা আমার সংবাদের কাছে আরও ভালো সেবা প্রত্যাশা করছি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উত্তরা প্রেসক্লাবের অর্থ সম্পাদক জাহাঙ্গীর কবির, নুরুল আমিন হাসান (আজকের পত্রিকা) নুরুশ শফি চৌধুরী বিপুল, তানিম হাসান,রবিউল আলম রাজুসহ জেলায় কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ।

জাতীয় দৈনিক ‘আমার সংবাদ’র তুরাগ-উত্তরা প্রতিনিধি মিরাজ শিকদারের সঞ্চালনায় অনুষ্টানটি পরিচালনা করা হয়।
পত্রিকাটির উত্তর উত্তর সমৃদ্ধি কামনায় প্রধান অতিথি বলেন জাতীয় দৈনিক ‘আমার সংবাদ’ পত্রিকাটি পাঠকদের চাহিদা পূরণে স্বার্থক। আর সে জন্যই পত্রিকাটি সুদীর্ঘ নয় বছর পেরিয়ে ১০ম বছরে পদার্পন করতে পেরেছে। পত্রিকাটির লেখার মান অত্যন্ত সাবলীল ও গোছালো। আমি পত্রিকাটির সফলতা কামনা করছি।

crimenewsdhaka

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com