স্টাফ রিপোর্টার: উত্তরায়-৯ নম্বর সেক্টরের সোনারগাঁও জনপথ রোডে অবস্থিত ফাল্গুনী রেস্তোরাঁয় খাবারে তেলাপোকা পাওয়ার অভিযোগ পাওয়া গেছে। আজ রোববার দুপুর ২.৩০ মিনিটে রেস্তোরাঁটিতে রাসেল হাওলাদার ও মাহফুজ মন্ডল নামে দুই ব্যক্তি  খাবার খেতে গেলে তাদের খাবারে ঐ তেলাপোকা পাওয়া যায়।

ভুক্তভোগিরা বার্তাসংস্থা পিবিএ’র কার্যালয়ে ঘটনার পর পরই উপস্থিত হয়ে  (প্রেস বাংলা এজেন্সি) জানান, তারা দুপুরের খাবার খাওয়ার জন্য ফাল্গুনী রেস্তোরাঁয় প্রবেশ করেন। তারা খাওয়ার জন্য মাছ, ভাত ও পানির অর্ডার করেন। খাবার শুরুর এক পর্যায়ে তারা খাবারের মাছের মধ্যে তেলাপোকা দেখতে পান।  সেই অবস্থায় খাবার বন্ধ করে রেস্তোরাঁর কর্তৃপক্ষকে বিষয়টি জানান।

তারা জানান, কর্তৃপক্ষের সাথে তর্কাতর্কির  এক পর্যায়ে রেস্তোরাঁর কিচেন রুমে প্রবেশ করেন তারা । সেখানে দেখতে পান কিচেন রুমের পরিবেশ খুবই নোংরা। এই অবস্থায় তারা ৯৯৯ এ কল দিয়ে ঘটনাটি জানান। এবং ভোক্তা অধিকারে কল দিয়েও বিষয়টি জানান।

প্লেট ভাতের দাম ৬০ টাকা। এবং ১ লিটার পানির দাম রাখা হয়েছে ২০ টাকা। মোট ৩৮০ টাকার বিল করা হয়। এবং সেই বিলে রেস্তোরাঁর কর্তৃপক্ষ মাছে তেলাপোকা পাওয়ার বিষয়টি স্বীকার করে ‘খাবারে সমস্য ছিলো মাছে ভেতর পোকা’ লিখে দেয় ।

ফল্গুনী রেস্তোরাঁর ম্যানাজার কবির আহমেদ পিবিএকে বিষয়টি স্বীকার করে বলেন, মাছটি ধোয়ায় কিছুটা সমস্যা ছিলো তাই মাছের মধ্যে পোকাটা রয়ে গেছে। আমার প্রধান বাবুর্চি ছুটিতে থাকায় এই ঘটনাটি ঘটেছে। কিচেনের পরিবেশ নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমরা আমাদের কিচেন অনেক পরিষ্কার রাখি। আমাদের কিচেন টাইলস করা।  তিনি সংবাদটি প্রকাশ না করার জন্যও অনুরোধ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে