সাম্প্রতিক সংবাদ

ইন্টারের মাঠে বার্সার ড্র, সবার আগে শেষ ১৬ নিশ্চিত

 

ডেস্ক স্পোর্টসঃ ক্যাম্প ন্যুতে প্রথম লেগে ইন্টার মিলানের বিপক্ষে জয় পেলেও এবার ইন্টারের মাঠে ড্র করেছে বার্সেলোনা। তবে ১-১ গোলের ড্র নিয়ে ফিরলেও চ্যাম্পিয়নস লিগে সবার আগে নক আউটপর্ব নিশ্চিত করেছে কাতালান ক্লাবটি।

মঙ্গলবার রাতে সান সিরোয় ‘বি’ গ্রুপের ম্যাচে বার্সেলোনাকে স্বাগত জানায় ইন্টার মিলান। অতিথিদের মাঠে বদলি হিসেবে নেমেই একটি গোল করে বার্সাকে এগিয়ে দিয়েছিলেন ম্যালকম। কিন্তু শেষ পর্যন্ত লিড ধরে রাখতে পারেনি বার্সা। স্বাগতিক দলের মাউরো ইকার্দির সমতাসূচক গোলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয়েছে দু’দলকে।

ইন্টার মিলানের বিপক্ষে সেরা তারকা লিওনেল মেসিকে দলে রেখে ভক্তদের চমক দিয়েছিলেন বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে। কিন্তু হাতের চোট কাটিয়ে সুস্থ হয়ে উঠলেও আগের ম্যাচগুলোর মত দর্শক সারিতেই বসেই খেলা দেখেছেন তিনি।

দলের এ সেরা অস্ত্রকে ছাড়া খেলতে নেমে প্রথমার্ধে কোনও গোলের দেখা পায়নি বার্সা। বেশ কিছু গোলের সুযোগ পেলেও এলোমেলো আক্রমণে সেগুলো থেকে কাঙ্ক্ষিত সাফল্য আসেনি।

বিশ্রাম শেষেও আক্রমণাত্মক দেখা গেছে বার্সার খেলোয়াড়দের। ম্যাচের ৬০ মিনিটে বার্সার ইভান রাকিতিচ সুযোগ পেয়েও গোলরক্ষকের বরাবর শট নেওয়ায় গোল পাননি। ম্যাচের ৮১ মিনিটে দেম্বেলেকে তুলে ম্যালকমকে মাঠে নামান বার্সা কোচ। আস্থার জবাব দিয়ে ম্যাচের ৮৩ মিনিটেই কোচ ও সমর্থকদের উচ্ছ্বাস উপহার দেন তিনি। এ সময় ফিলিপে কুতিনহোর কাছ থেকে বল পেয়ে ডি বক্সে প্রতিপক্ষ ডিফেন্ডারকে কাটিয়ে বাঁ পায়ের শটে জালের দেখা পান তিনি।

তবে এগিয়ে যাওয়ার এ আনন্দ বেশিক্ষণ থাকেনি বার্সার। ম্যাচের ৮৭ মিনিটেই গোল করে ইন্টারকে সমতায় ফেরান মাউরো ইকার্দি। ৮৭ মিনিটে মাতিয়াস ভেসিনের শট বাধা খেয়ে ফিরে আসলে ফিরতি বল ডান পায়ের জোরালো শটে বার্সা গোলরক্ষককে পরাস্ত করেন ইকার্দি।

চ্যাম্পিয়নস লিগে এ জয়ের ফলে গ্রুপ ‘বি’তে চার ম্যাচ শেষে তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। ৭ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে ইন্টার মিলান।

B/P/N.

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com