arbaj_malaika

বিডি নীয়ালা নিউজ(২৩ই মার্চ১৬)-বিনোদন ডেস্কঃ বিচ্ছেদের গুজব প্রকাশিত হওয়ার পর থেকেই বলিউডের সেলিব্রেটি দম্পতি আরবাজ খান ও মালাইকা অরোরা খান নিয়মিত সংবাদের শিরোনাম হয়ে উঠে আসছেন।

কয়েকটি খবরে এমনটিও বলা হয়েছে যে, তারা নাকি দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার সিদ্ধান্তও নিয়ে ফেলেছেন। যদিও এ দুজনের কারো কাছ থেকেই এখন পর্যন্ত কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে কথিত বিচ্ছেদের কারণ কী এ নিয়ে ভক্ত অনুরাগীদের মাঝে ব্যাপক আগ্রহ রয়েছে। কিছু কিছু খবরে এজন্য আরবাজের ব্যর্থ ক্যারিয়ার ও আর্থিক অবস্থাকে দায়ী করা হচ্ছে।

তবে সম্প্রতি বোমা ফাটানোর মত এক খবর পাওয়া গেছে। আরবাজ-মালাইকার বিবাহিত জীবন খারাপ হওয়ার পেছনে আরবাজের পরিবার অর্থাৎ খান পরিবারই দায়ী বলে খবরে দাবি করা হয়েছে।

খান পরিবার চায়,  মালাইকা তার বলিউড ক্যারিয়ারের ইতি টেনে পুরো সাংসারিক হয়ে উঠুক। আর এ নিয়ে সেলিব্রেটি এ দম্পতির মধ্যে টানাপোড়েনের শুরু যা প্রায় বিচ্ছেদ পর্যায়ে এসে ঠেকেছে। তবে এ কারণকে বিশ্বাস করতে নারাজ সংশ্লিষ্টরা কারণ খান পরিবারের আরেক সদস্য সালমান খানের বেশির ভাগ বান্ধবীই তো বলিউডের ঝলমলে জগতের। এ ব্যাপারে তো খান পরিবার সবসময়ই ইতিবাচক দৃষ্টিভঙ্গি পোষণ করে।

সূত্রঃ টাইমস নিউজ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে