%e0%a6%86%e0%a7%9f%e0%a6%a8%e0%a6%be%e0%a6%ac%e0%a6%be%e0%a6%9c%e0%a6%bf

বিনোদন ডেস্কঃ সময়ের বহুল আলোচিত ছবি ‘আয়নাবাজি’ এবার আমেরিকায় অনুষ্ঠিতব্য একটি চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হতে যাচ্ছে। বাংলাদেশে মুক্তির ৩দিন পেরিয়ে গেলেও রাজধানীর স্টার সিনেপ্লেক্স, বলাকাসহ ঢাকার বাইরেও বেশ কয়েকটি হলে ছবিটি হাউসফুল যাচ্ছে। এবার দেশ জয় করে দেশের বাইরে পা রাখছে অমিতাভ রেজার প্রথম ছবি ।

সূত্রে জানা গেছে, আগামী ১৪ই অক্টোবর সন্ধ্যায় আমেরিকার সিয়াটলে শুরু হচ্ছে ‘সিয়াটল দক্ষিণ এশীয় চলচ্চিত্র উৎসব’। উদ্বোধনের দিনই সিয়াটল আর্ট মিউজিয়ামে প্রদর্শিত হবে জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরী অভিনীত ‘আয়নাবাজি’। বাংলাদেশ ছাড়াও ভারত, পাকিস্তান, নেপাল, ভুটান, শ্রীলঙ্কা, আফগানিস্তান ও মালদ্বীপের বাছাই করা ছবি উৎসবে দেখানো হবে ।

উৎসবে যোগ দিতে ১৪ই অক্টোবরের আগেই চঞ্চল চৌধুরী, পরিচালক অমিতাভ রেজা এবং প্রযোজক গাউসুল আজম শাওন আমেরিকার উদ্দেশ্যে উড়াল দেবেন। আন্তর্জাতিক একটি ফিল্ম ফেস্টিভালে বাংলাদেশের একটি ছবির অংশগ্রহন নিঃসন্দেহে গৌরবের বিষয় ।

উল্লেখ্য, গত ৩০শে সেপ্টেম্বর ‘আয়নাবাজি’ ছবিটি রাজধানীসহ দেশের ২১টি সিনেমা হলে রিলিজ হয়। পূর্ব অনুমানকে সত্য প্রমাণ করে দর্শকদের মধ্যে আলোড়ন সৃষ্টি করেছে ছবিটি। ছবিটি দেখতে প্রেক্ষাগৃহে যাচ্ছেন সব শ্রেণির মানুষ। অনেকেই টিকিট না পেয়ে হা-হুতাশ করছেন। শিগগিরই ছবিটি আরো বেশ কিছু প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানা গেছে। এতে আরও অভিনয় করেছেন, মাসুমা রহমান নাবিলা, পার্থ বড়ুয়া, লুৎফর রহমান জর্জ, বৃন্দাবন দাশ, গাউসুল আলম প্রমুখ ।

এন/৭১/এন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে