সাম্প্রতিক সংবাদ

আট বছরের শিশু জান্নাতুল সাইমা  বাঁচতে চায়

মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিথিঃ নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলা পুষনা কাঁচারি পাড়া গ্রামের বাদল মিয়ার মেয়ে জান্নাতুল সাইমা তার মেয়ে।

মেয়েটির দু,গালে দ,টি টিউমার হয়েছে তার অপারেশন করা প্রযোজন কিন্তু তার বাবা একজন মুরগি ব্যাবসায়ী তার পক্ষে এত টকা দিয়ে চিকিৎসা করা খুবেই কষ্ঠ কর।

মেয়েটির বিষয়ে তার বাবা সাথে কথা বলে জানা যায়, ছোট বেলা থেকেই মেয়েটি এই রোগটি ছিল কিন্তু তারা গরিব মানুষ।

ওত কেয়ার করেনি কিন্তু দুই, তিন মাস থেকে মেয়েটির অবস্থা একে বারেই খারাপের দিকে যাচ্ছে। তখন তারা মেয়েটির চিকিৎসা করার ব্যবস্থা করেন।

এ পযর্ন্ত তার অনেক টাকা খরচও করেছে। তার জমি-জমা বিক্রি কর ভারতের বেংগালরে নিয়ে গিয়ে ছিলেন। সেখানে এগার দিন থেকে মেয়েটির একটি অপারেশনও করিয়েছেন।

তার আর অপারেশন করতে হবে। মেয়েটির বাবা সবকিছু বিক্রি করে এখন সর্বশান্ত হয়ে গেছে। তাই তিনি দেশের ও বিদেশের যারা যেখানে আছেন সাইমা কে বাচাঁতে এগিয়ে আশার আহবান করেছেন।

যাতে ৮ বছরের শিশু বাচ্চাটি অপারেশন করে তাকে বাসায় নিয়ে আসতে পারে। বাংলাদেশের ১৮ কোটি মানুষের কাছে তার বাবা- মা এ আকুতি করেছে।

তার মেয়েকে বাঁচাতে অপারেশন করতে প্রায় ৫ লাখ থেকে ৭ লাখ টাকা লাগবে। যে যেখান থেকে পারেন যত টুকু পারেন তাদেরকে সাহায্য সহযোগিতা করতে পারেন।

বিকাশ+নগত# ০১৩০৩-১৬-৮৪-৫৭, ডাচবংলা মোবাইল-০১৯১২-২৭-৩৪-৪৪-৮, ডাচবাংলা ব্যাংক একাউন্ড-০০-১৬১-১৫১-৫৩৫০৬।

ডাক্তার বলেছে অপারেশন করলে সাইমা বেঁচে যাবে। আগের মত স্বভাবিক হয়ে যাবে চলা ফেরা করতে পারবে। তাই যত দ্রুত তার অপারেশন করা যাবে তত তারাতারি সে স্বভাবিক জীবনে ফিরে আসবে।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com