সাম্প্রতিক সংবাদ

আজীম খান পরিচালিত “দুই মা”

রবিউল হোসাইন সবুজ, বিনোদন রিপোর্টার: বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি-বাবিসাসের সভাপতি ও প্রযোজক আবুল হোসেন মজুমদার ও এসময়ের আলোচিত চলচ্চিত্র প্রযোজিত আজীম খান পরিচালিত ‘দুই মা’ সিনেমায় এক সাথে অভিনয় করছেন শিরীন আলম, রেবেকা, সাইফ খান ও নিঝুম রুবিনা। গত রোববার রাজধানীর প্রিয়াঙ্কা শুটিং হাউজে সিনেমাটির দৃশ্য ধারণের কাজ শুরু হয়েছে।

এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমানের মূল ভাবনা ও পরিকল্পনায় নির্মিত হচ্ছে ‘দুই মা’ সিনেমাটি। সিনেমাটি পরিচালনা করছেন মো: আজীম খান। ‘দুই মা’ সিনেমায় আরো যারা অভিনয় করছেন তারা হলেন- রেবেকা রউফ, মারুফ আকিব, ববি, জ্যাকি আলমগীর, আনিকা রোজ, সুস্ময় শাহ, রামিসা,মিজান,পাইটু,রাজু,আনোয়ার সিরাজী প্রমুখ।কাহিনী ও চিত্রনাট্য করেছেন আজীম খান, সিনেমাটির সংলাপ করেছেন কমল সরকার।

আবুল হোসেন মজুমদার বলেন,লাইফ গোল্ড মিডিয়া ও ধারা মিডিয়া’র যৌথ প্রযোজনায় “দুই মা” সিনেমার গল্পটা এক কথায় দারুণ। গল্পের জন্যই দর্শক আশা করছি হলমুখী হবেন। দুই মায়ের ভুমিকায় রেবেকা ও শিরীন আলম দু’জনই খুব ভালো অভিনেত্রী। সাথে আছে সাইফ ও নিঝুম রুবিনা। সব মিলিয়ে একটি ভালো কাজ হচ্ছে।নিঝুম রুবিনা বলেন, ‘দুই মা সিনেমার গল্পটাই হলো এই ছবির প্রাণ। আমার চরিত্রটিও বেশ গুরুত্বপূর্ণ। যে কারণে কাজটি করছি।’ সাইফ খান বলেন, ‘ভালো গল্পের সিনেমাতে কাজ করতে সবসময়ই ভীষণ ভালো লাগে।

দুই মা”নামটি শুনেই বোঝা যাচ্ছে গল্পটা কত অসাধারণ হতে পারে। মন দিয়ে কাজটি করছি।আপনারা হলে আসবেন বাংলা সিনেমা দেখবেন।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

shared on wplocker.com