UP-Election20151013143601

বিডি নীয়ালা নিউজ(২২ই এপ্রিল১৬)- আসাদুজ্জামান সুজন(নীলফামারী প্রতিনিধি):  নীলফামারীর ডিমলা ও সদর উপজেলার ১২ ইউনিয়ন পরিষদে  আগামীকাল শনিবার নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন অনুষ্ঠানে ১১১ ভোটকেন্দ্রের সবকটিকে ঝুঁকিপূর্ণ (অধিক গুরুত্বপূর্ণ) ঘোষণা করে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে প্রশাসন।

জেলা নির্বাচন কর্মকর্তা জিলহাজ উদ্দিন বলেন, “জেলা সদরের পাঁচটি এবং ডিমলা উপজেলার সাতটি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। আজ শুক্রবার দুপুরের পর থেকে ভোটগ্রহণের যাবতীয় উপকরণসহ ভোটগ্রহণের কাজে নিয়োজিত কর্মকর্তা-কর্মচারী ও আইনশৃঙ্খলার কাজে নিয়োজিত সদস্যরা স্ব স্ব ভোটকেন্দ্রে গিয়ে অবস্থান নেয়। ওই ১২ ইউনিয়নের ১১১ ভোটকেন্দ্রের সবকটি অধিক গুরুত্বপূর্ণ বিবেচনায় নিয়ে ইতিমধ্যে সুষ্ঠু ভোটগ্রহণ অনুষ্ঠানের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

জিলহাজ উদ্দিন আরো জানান, নীলফামারী জেলা সদরের সোনারায়, সংগলশি, চড়াইখোলা, রামনগর, কচুকাটা ইউনিয়নের ৪৬টি ভোটকেন্দ্র এবং ডিমলা উপজেলার ডিমলা সদর, পূর্বছাতনাই, পশ্চিম ছাতনাই, বালাপাড়া, খালিশাচাঁপানী, নাউতারা ও ঝুনাগাছচাঁপানী ইউনিয়নে ভোটকেন্দ্র রয়েছে ৬৫টি। ১২ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬৭ জন, সাধারণ সদস্য পদে ৪৩১ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১৫৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে