সাম্প্রতিক সংবাদ

আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল ২৮ মার্চ

Aoyamilig

বিডি নীয়ালা নিউজ(২৬ই ফেব্রুয়ারী১৬)- ঢাকা প্রতিনিধিঃ জোরে-সোরে প্রস্তুতি চলছে আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলের।

আগামী ২৮ মার্চ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে দলের ২০তম জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে।

কাউন্সিল সফল করতে ইতিমধ্যে ১০টি উপ-কমিটি গঠন করা হয়েছে। উপ-কমিটিগুলো তাদের কার্যক্রম শুরু করেছে। আধুনিকতা ও ইতিহাস-ঐতিহ্যের প্রতিচ্ছবি রেখে ‘প্রযুক্তিনির্ভর মঞ্চে’ অনুষ্ঠিত হবে এবারের আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল। গতকাল মঞ্চ সাজসজ্জা উপ-কমিটির প্রথম বৈঠকে এমন সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আগামী রবিবার আবার পরবর্তী বৈঠক অনুষ্ঠিত হবে।

বিকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে সাজসজ্জা কমিটির প্রথম বৈঠকে সভাপতিত্ব করেন কমিটির আহ্বায়ক আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। সদস্য সচিব বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজমের পরিচালনায় বক্তব্য রাখেন অ্যাডভোকেট সাহারা খাতুন, বি এম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, এ কে এম এনামুল হক শামীম, আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, ইকবালুর রহিম, ইসহাক আলী খান পান্না, শাহে আলম, বাহাদুর বেপারি, নাজমা আক্তার, মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, জহির উদ্দিন মাহমুদ লিপ্টন, এইচ এম বদিউজ্জামান সোহাগ, মশিউর রহমান হুমায়ুন প্রমুখ। সভায় সিদ্ধান্ত হয়, আধুনিকতা ও ইতিহাস-ঐতিহ্যের প্রতিচ্ছবি রেখেই প্রযুক্তিনির্ভর মঞ্চ সজ্জার কাজ করা হবে। পরবর্তী সভা আগামী রবিবার দুপুর ১টায় ধানমন্ডি ৩/এ প্রিয়াংকা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে।

 

কাউন্সিলকে সামনে রেখে আওয়ামী লীগের জেলা সম্মেলন দ্রুত এগিয়ে চলেছে। তবে এই তড়িঘড়ি করে সম্মেলন শেষ করতে গিয়ে অনেকটাই লোকদেখানো সম্মেলন করা হচ্ছে বলে জেলা নেতারা মনে করছেন। সম্প্রতি অনুষ্ঠিত হওয়া বেশ কিছু জেলার সম্মেলনের চিত্র পর্যালোচনা করে এমন চিত্র পাওয়া গেছে।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com