সাম্প্রতিক সংবাদ

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়

Ctg_Premier University

বিডি নীয়ালা নিউজ(৩০ই মার্চ১৬)-অনলাইন প্রতিবেদনঃ  চট্রগ্রামের প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের মধ্যকার সংঘর্ষে এক শিক্ষার্থী নিহতের ঘটনায় অনির্দিষ্টকালের জন্য ক্যাম্পাস বন্ধ ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা পৌনে ছয়টার দিকে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. অনুপম সেন জানান, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বিশ্ববিদ্যালয় বন্ধ থাকবে।

ড. অনুপম সেন বলেন, ছাত্ররা দামপাড়া ক্যাম্পাসে আমাকে ও আমার সহকর্মীদের অবরূদ্ধ করে রেখেছে। উদ্ভূত পরিস্থিতি নিয়ন্ত্রণে অনির্দিষ্টকালের জন্য বিশ্ববিদ্যালয় বন্ধ রাখার সিদান্ত নেওয়া হয়েছে।

এর আগে দুপুর দেড়টার দিকে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের দামপাড়া ক্যাম্পাসে বিবিএর ৩১ তম ব্যাচের ফ্রেশার্স প্রোগ্রাম উপলক্ষে মহড়ার সময় কথা কাটাকাটির জের ধরে শিক্ষার্থীদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এসময় ছুরিকাঘাতে গুরুতর আহত হন এমবিএ’র শিক্ষার্থী আসিফ আহমেদ সোহেল। দুপুর আড়াইটার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার জের ধরে দুপুর তিনটার দিকে প্রবর্ত্তক মোড়ের চারপাশের সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের একাংশ। বিকেল পৌনে চারটার দিকে নগরীর ওয়াসার মোড়, লালখানবাজার, ষোলশহর দুই নম্বর গেইট, আকবর শাহ মোড়, হালিশহর বড়পোল এলাকায় সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা। ফলে পুরো নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে যান চলাচল বন্ধ রয়েছে।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com